মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১ | ১৩ মাঘ ১৪২৭

সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়,সরকারি উন্নয়ন প্রকল্প দ্রুত বাস্তবায়নের দাবীতে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।



সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়,সরকারি উন্নয়ন প্রকল্প দ্রুত বাস্তবায়নের দাবীতে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুর ১২টায় পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এমপির শান্তিগঞ্জস্থ হিজল বাড়িতে মুনশী আরফান আলী বৈঠকখানায় সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সরকারি উন্নয়ন প্রকল্প দ্রুত বাস্তবায়নের দাবীতে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত প্রস্তুতি সভায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী আব্দুল হেকিমের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক আতাউর রহমানের পরিচালনায় বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সিরাজুর রহমান সিরাজ, জেলা সদস্য ও পশ্চিম পাগলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রেজাউল আলম নিক্কু, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফারুক আহমদ, সুনামগঞ্জ সদর আওয়ামীলীগের সভাপতি ও দঃ সুনামগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হাজী আবুল কালাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নুর হোসেন, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি হাজী তহুর আলী, সহ সভাপতি মাওলানা আব্দুল কাইয়ূম, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও জয়কলস ইউপি চেয়ারম্যান মাসুদ মিয়া, উপজেলা বিএনপির সহ সভাপতি ইলিয়াছ মিয়া, দরগাপাশা ইউপি চেয়ারম্যান মনির উদ্দীন, পাথারিয়া ইউপি চেয়ারম্যান আমিনুর রশীদ আমীন, পশ্চিমবীরগাও ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম, পুর্বপাগলা ইউপি চেয়ারম্যান আক্তার হোসেন, উপজেলা খেলাফত মজলিসের সভাপতি কাজী মোঃ জমিরুল ইসলাম মমতাজ, উপজেলা খেলাফত মজলিসের সাধারণ সম্পাদক মাওলানা ছমির উদ্দীন সালেহ, উপজেলা বিএনপি সহ অঙ্গ সংগঠন, উপজেলা আওয়ামীলীগ সহ অঙ্গ সংগঠন সহ সর্বস্তরের নেতৃবৃন্দ প্রমূখ।

সভায় বক্তারা বলেন, সুনামগঞ্জ জেলায় বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ব বিদ্যালয়, মেডিকেল বিশ্ববিদ্যালয়, টেক্সটাইল ইন্সটিটিউট, রেললাইন ছাতক থেকে দোয়ারা হয়ে- সুনামগঞ্জ হয়ে মোহনগঞ্জ সড়ক (উড়াল সেতু সহ) প্রভৃতি উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মাননীয় পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এমপিকে অভিনন্দন জানাচ্ছি । পাশা-পাশি উপস্থিত সর্বস্তরের মানুষ পরিকল্পনামন্ত্রীর সুস্থ্যতা কামনা করেন। এবং পরিকল্পনামন্ত্রী সুস্থ্য হওয়ার পর, সংসদ সদস্যবৃন্দ ও জেলাবাসীকে নিয়ে চলমান উন্নয়ন এবং প্রস্থাবিত উন্নয়ন প্রকল্প সমুহ বাস্তবায়নের জন্য জনসভার আয়োজন করা হবে বলেও সভায় আলোচনা হয়। উক্ত এই জনসভা থেকে প্রধানমন্ত্রী ও পরিকল্পনামন্ত্রীকে জেলাবাসীর পক্ষ থেকে অভিনন্দন জানানো সহ প্রস্থাবিত প্রকল্পগুলোর গতি ত্বরান্বিত করার জন্য দাবী জানানো হবে।