মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১ | ৬ মাঘ ১৪২৭

সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয় নির্মাণ করায়

আগামী কাল ছাত্র-জনতার বিশাল আনন্দ র‌্যালী ও জনসমাবেশ



আগামী কাল বুধবার দক্ষিণ সুনামগঞ্জে এম এ মান্নান চত্ত্বরে বিশাল জনসভার প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

আগামী কাল বুধবার (১১ নভেম্বর) সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নির্মাণ ও সুনামগঞ্জ সদর উপজেলার মদনপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ স্থাপন করায় জননেত্রী শেখ হাসিনা ও পরিকল্পনামন্ত্রী আলহাজ এম এ মান্নানকে অভিনন্দন জানানোর জন্য দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শান্তিগঞ্জ বাজারস্থ এম এ মান্নান চত্তরে ছাত্র-জনতার জনসভা ও আনন্দ র‌্যালী পালনে সকল ধরণের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয় নির্মাণ প্রকল্প গ্রহণ করায় জননেত্রী শেখ হাসিনা ও পরিকল্পনামন্ত্রী আলহাজ¦ এম এ মান্নান এমপিকে অভিনন্দন জানানোর জন্য আগামী ছাত্র-জনতার সমাবেশ সফল করার লক্ষ্যে ছাত্র-জনতার আয়োজনে সকাল ১১ টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শান্তিগঞ্জ বাজারস্থ প্রস্তাবিত এম এ মান্নান চত্ত¡রে বিশাল আনন্দ র‌্যালী ও পথ সভার আয়োজন করা হয়েছে। র‌্যালীটি দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার সদরপুর এলাকা হইতে জয়কলস বাসষ্ট্যান্ড এলাকায় প্রদক্ষিণ করার কথা রয়েছে।

উক্ত আনন্দ র‌্যালী পরবর্তী পথ সভায় পরিকল্পনা মন্ত্রী আলহাজ এম এ মান্নান ভিডিও কনফান্সের মাধ্যমে বক্তব্য রাখবেন। পাশপাশি জেলার বিভিন্ন উপজেলার নেতৃবৃন্দ সহ গুণীজন বক্তব্য রাখবেন। পথসভায় সুনামগঞ্জের উন্নয়নের গতি তরান্বিত করার লক্ষ্যে জননেত্রী শেখ হাসিনা ও পরিকল্পনামন্ত্রী আলহাজ এম এ মান্নানকে অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হইবে। সমাবেশে সুনামগঞ্জ জেলার ১১টি উপজেলার ছাত্র-জনতা, শিক্ষক, রাজনৈতিক ব্যাক্তিবর্গ উপস্থিত থাকার কথা রয়েছে। আয়োজকরা ইতোমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করেছেন। আয়োজকরা ছাত্র-জনতার সমাবেশকে সফল কারার জন্য জেলার সকল শ্রেণী পেশার মানুষকে উপস্থিত থাকার জন্য আহ্বান জানান।