মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১ | ১৩ মাঘ ১৪২৭

সুনামগঞ্জে বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নির্মাণ হবেই হবে-পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি



পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, আমি বেঁচে থাকলে সুনামগঞ্জের উন্নয়নের কোন কমতি থাকবে না। আমার কাছে সব সমান। আমি বিশেষ কোন গোষ্ঠীর কথা চিন্তা করে উন্নয়ন করছিনা।

তিনি বলেন, বিশ্ববিদ্যালয় নিয়ে বিভ্রান্ত হবেন না। ইনশাআল্লাহ সকল বিরোধিতা প্রতিহত করে সুনামগঞ্জে বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নির্মাণ হবেই হবে। কাজেই উন্নয়নের বিরোধিতা না করে আমাদের উচিত ঐক্যবদ্ধ হয়ে উন্নয়নের পক্ষে থাকা। আর সুনামগঞ্জের উন্নয়ন কোন কুচক্রী মহলের উস্কানিতে থেমে থাকবে না। সুনামগঞ্জের মানুষ উন্নয়নের পক্ষে অবস্থান নিয়েছেন।
বুধবার (১১ নভেম্বর) সকাল ১১ টায় ছাত্র জনতা’র আয়োজনে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শান্তিগঞ্জ বাজার এলাকায় সিলেট সুনামগঞ্জ আঞ্চলিক মহা সড়কের প্রস্তাবিত এম এ মান্নান চত্তরে “সুনামগঞ্জ জেলায় সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, বঙ্গবন্ধু মেডিকেল কলেজ ও বিশ্ববিদ্যালয়, সুনামগঞ্জ টেক্সটাইল ইন্সস্টিটিউট সহ জেলায় গুরুত্বপূর্ণ স্থাপন নির্মাণ ও প্রকল্প বাস্তবায়ন করায় জননেত্রী শেখ হাসিনা, পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এমপি ও শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি এমপি-কে অভিনন্দন জানিয়ে দক্ষিণ সুনামগঞ্জে আনন্দ র‌্যালী ও বিশাল সমাবেশে” ভার্চুয়াল ভাবে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন তিনি।

জনসভায় সভায় জেলা আওয়ামীলীগের অন্যতম উপদেষ্টা ও সাবেক জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মাস্টার আব্দুর রউফের সভাপতিত্বে ও জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম শিপনের সঞ্চালনায় সভায় স্বাগত বক্তব্য রাখেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন।

এসময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সিরাজুর রহমান সিরাজ, সদস্য রেজাউল আলম নিক্কু, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হাজী আবুল কালাম, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী আব্দুল হেকিম, সিনিয়র সহ-সভাপতি হাজী তহুর আলী, সহ-সভাপতি মাওলানা আব্দুল কাইয়ুম, সাধারণ সম্পাদক আতাউর রহমান, পরিকল্পনামন্ত্রীর একান্ত রাজনৈতিক সচিব হাসনাত হোসেন, জেলা পরিষদের সদস্য জহিরুল ইসলাম জহুর, সাংগঠনিক সম্পাদক আব্দুল বাছিত সুজন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান দুলনরাণী তুকদার, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সুজন, জেলা ছাত্রীলীগের সাবেক সভাপতি ফজলে রাব্বী স্মরন, উপজেলা ছাত্রলীগের সভাপতি রয়েল আহমদ, সাধারণ সম্পাদক ইমরান হোসেন তালুকদার সহ প্রমূখ।