বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০ | ১২ অগ্রহায়ণ ১৪২৭

দক্ষিণ সুনামগঞ্জের শিমুলবাঁক ইউনিয়নে উন্মুক্ত ওয়ার্ড সভা অনুষ্ঠিত



দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শিমুলবাঁক ইউনিয়নের ৩ নং ওয়ার্ডে ওয়ার্ড সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৮ নভেম্বর) দুপুর-১২ ঘটিকার সময় ৩ নং ওয়ার্ডের ঢালাগাঁও মোড়লবাড়ীতে শিমুলবাঁক ইউনিয়নের ইউপি সদস্য লাল মিয়ার সভাপতিত্বে এবং ইউপি সচিব আব্দুল্লাহ আল- আমিনের সঞ্চালনায় ওয়ার্ড সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণ সুুুুুনামগঞ্জ উপজেলার উপজেলা নির্বাহী অফিসার জেবুন নাহার শাম্মী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইএএলজি প্রকল্পের ডি এফ সৈয়দ নজরুল ইসলাম।

এসময় বক্তব্য রাখেন শিমুলবাঁক ইউনিয়ন পরিষদের সচিব আব্দুল্লাহ আল আমিন, শিমুলবাঁক ইউনিয়ন পরিষদ, নবাব মিয়া, মাসুক মিয়া, নাদিরা তালুকদার ইমা, প্রমুখ।

ওয়ার্ড সভায় সর্বস্তরের জনসাধারণসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত থেকে তাদের সমস্যা চিহ্নিত করণ, স্কিম সমূহ সনাক্তকরণ, স্কিমসমূহের মধ্যে কোন কোন স্কিম সমূহ জরুরী ভিত্তিতে বাস্তবায়ন করা, ইউপি কর আদায়ের ক্ষেত্রে খেলাপিদের তালিকা প্রস্তুত করা এবং ইউপি কর প্রদানে জনসাধারণকে উদ্বুদ্ধকরণ বিষয়ে আলোচনা করা হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার জেবুন নাহার শাম্মী বলেন, জনগণের জবাবদিহিতা নিশ্চিত করতে ওয়ার্ড সভার কোনো বিকল্প নেই। বর্তমান সরকার প্রান্তিক মানুষের উন্নয়নের লক্ষ্যে বৃহৎ উন্নয়নযজ্ঞ পরিচালনা করছে। স্থানীয় উন্নয়নের ক্ষেত্রে জনগণকে প্রাধান্য দিয়ে তাদের মতামতের ভিত্তিতে চাহিদা গ্রহণ করে যাচাই বাচাই করে প্রকল্প বাস্তবায়ন করার জন্য আহবান জানান।