মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১ | ৬ মাঘ ১৪২৭

মানসিক রোগী মো. হাফিজুর রহমান নিঁখোজ : থানায় জিডি



সুনামগঞ্জের জগন্নাথপুরে মানসিক রোগী হারিয়ে গিয়েছে। অনেক খোঁজাখুঁজির পরও তার সন্ধান মেলেনি। প্রায় ৪ বছর ধরে মানসিক রোগে আক্রান্ত ছিল। অনেক খোঁজাখুঁজির পর সন্ধান না পেয়ে জগন্নাথপুর থানায় সাধারন ডায়রী করেন। থানার জিডি নং ১৩৯৯।

জগন্নাথপুর থানার পুলিশের এসআই মোঃ ফিরোজ মিয়া জিডি সূত্রে জানান, জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের ইছগাঁও গ্রামের মৃত আবাছ আলীর ছেলে মো. হাফিজুর রহমান। গত ২১ ডিসেম্বর সকাল ৯টার দিকে নিজ বাড়ী থেকে কোথায় চলে যায়। নিখোঁজ হওয়ার তার পরিবার নিকট আত্নীয় স্বজন সহ পরিচিত সকলের বাড়ীতে খোঁজ খবর নিয়ে তার সন্ধান পান নাই। সব জায়গা খোঁজ নিয়ে ব্যর্থ হয়ে গত ২৮ ডিসেম্বর হাফিজুর রহমানের মা সুনেছা বেগম জগন্নাথপুর থানায় সাধারন ডায়রী করেন।

নিখোঁজ হওয়ার ব্যক্তির উচ্চতা ৫ ফুট ৪ ইঞ্চি, গায়ের রং শ্যামলা, চুলের রং কালো, মুখের ধরন গোলাগাল, হারোনার সময় তার পোষাক ছিল নীল রঙ্গের ক্যাপ ওয়ালা সুইটার এবং সাদা কালো রঙ্গের লুঙ্গি।

জগন্নাথপুর থানার এসআই ফিরোজ মিয়া আরো জানান, যদি কোন হৃদয়বান ব্যক্তি মানসিক রোগীকে পেয়ে থাকেন দয়া করে আমার নাম্বার ০১৭১২ ১৭২৮৯৩ অথবা আমাদের থানার অফিসার ইনচার্জ স্যারের এই নাম্বারে ০১৩২০ ১২০৮৪২ যোগাযোগ করার জন্য অনুরোধ রইল।