বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১ | ১৩ ফাল্গুন ১৪২৭

ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০২১

দরগাপাশা ইউপিতে নৌকার মাঝি হতে চান আবু খালেদ চৌধুরী রুবেল



ইউনিয়ন পরিষদ নির্বাচনের এখনো তফসিল ঘোষণা না হলেও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ৮টি ইউনিয়নের  সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীদের প্রচারণায় নির্বাচনী হাওয়া বইতে শুরু হয়েছে। অনেক প্রার্থীই এখন দলীয় মনোনয়ন পেতে শুরু করেছেন উপর মহলে জোর লবিং। আবার অনেকেই এলাকায় ব্যাপক ভাবে প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

এদিকে উপজেলার দরগাপাশা ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হতে এলাকায় ব্যাপক ভাবে প্রচারণা চালিয়ে যাচ্ছেন, দরগাপাশা ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহবায়ক আবু খালেদ চৌধুরী রুবেল।

জানা যায়, আবু খালেদ চৌধুরী রুবেল একাধারে আক্তাপাড়া মিনা বাজার ব্যবসায়ী কমিটির কোষাধক্ষ্য, দরগাপাশা সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতি লিঃ এর সাধারণ স¤পাদক ও দরগাপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি। তিনি ২০১৯ সালে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হন। আবু খালেদ চৌধুরী রুবেল জানান, আমি এলাকার মানুষের জন্য কাজ করে আসছি, আমাদের সরকারের উন্নয়ন যাতে শতভাগ বাস্তবায়িত হয় সেধিকে খেয়াল রেখেছি। এলাকার মানুষের সুখে, দুঃখে পাশে থাকার চেষ্ঠা চালিয়ে যাচ্ছে। সরকারের উন্নয়ন গ্রামের মানুষের কাছে সব সময় তোলে ধরার চেষ্ঠা করেছি। সেই সাথে দলীয় নিয়ম মেনে দলের জন্য কাজ করে যাচ্ছি। আমি আশাবাদি দল আমাকে মূল্যায়ন করবে। তিনি বলেন, আমি সব সময় মাদকের বিরুদ্ধে এলাকার যুবসমাজকে ঐক্য বদ্ধ করে আন্দোলন করে যাচ্ছি, সেই সাথে শতভাগ শিক্ষা নিশ্চিত করার লক্ষ্যে আমি কাজ করে যাচ্ছি।