বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১ | ১৩ ফাল্গুন ১৪২৭

দক্ষিণ সুনামগঞ্জ থানা পুুুলিশের অভিযানে ১১৬০ চোলাই মদ সহ: আটক ১



দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের অভিযানে ১১৬০ লিটার চোলাই মদ ও মদ তৈরীর উপকরণ ওয়াস সহ রামলাল রবিদাস (৩৫) নামে এক ব্যক্তিকে আটক করেছে থানা পুলিশ। আটক রামলাল রবিদাস জামলাবাজ(মুচি) বাড়ী গ্রামের মৃত সীতারাম রবিদাসের ছেলে।

এঘটনায় থানা পুলিশের এসআই আলা উদ্দিন বাদী হয়ে মদ তৈরী ও বিক্রির দায়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে ৩ ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের করেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, রবিবার(২৩ জানুয়ারী) ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের এসআই আলা উদ্দিনের নেতৃত্বে সঙ্গীয় অফিসার এসআই রশিদ উদ্দিন, এএসআই সাইফুল আলম সিদ্দিকী, নৃপেশ চন্দ্র দেব সহ সঙ্গীয় ফোর্সের সহায়তায় দক্ষিণ সুনামগঞ্জ থানা এলাকার জামলাবাজ (মুচি বাড়ী) গ্রামে অভিযান চালিয়ে চোলাই মদ তৈরীর সময় মাদক তৈরী ও বিক্রয়ের দায়ে রামলাল রবিদাসকে আটক করেন এবং জামলাবাজ গ্রামের (মুচিবাড়ী) গ্রামের মৃত সীতারাম রবিদাসের ছেলে রেনু রবিদাস প্রকাশ রেনুয়া রবিদাস(৪৫) ও মৃত বিশ^নাথ রবিদাসের ছেলে খোকন রবিদাস পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

এসময় দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ ১ হাজার লিটার চোলাই মদ ও ১৬০ লিটার চোলাই মদ তৈরীর উপকরণ ওয়াস উদ্ধার করা হয়। যাহার আনুমানিক মুল্য-২ লক্ষ ৪৮ হাজার টাকা।

দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) কাজী মোক্তাদির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।