রবিবার, ২৫ জুলাই ২০২১ | ১০ শ্রাবণ ১৪২৮

পিতার উত্তরসূরী হিসাবে আপনাদের পাশে থেকে সেবা করতে চাই :সাহাদাৎ মান্নান অভি



পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এর পুত্র অর্থনীতিবিদ শাহাদাত মান্নান অভি বলেছেন, দক্ষিণ সুনামগঞ্জ ও জগন্নাথপুরবাসী আমার পিতা আলহাজ্ব এএম মান্নানকে বিপুল ভোটে বিজয়ী করে নেতা নির্বাচিত করেছেন। সেই সুবাদে আমার পিতা আপনাদের সুখে-দুখে থেকে আপনাদের সেবা করে যাচ্ছেন। আপনাদের আগামী ভবিষ্যত বিনির্মাণে স্বাস্থ্য সেবা, রাস্তা-ঘাট সহ ও দক্ষ জনশক্তি ঘটনের লক্ষে আপনাদের জন্য আমার পিতা কাজ করে যাচ্ছেন।

তিনি এসময় আরো বলেন, আমিও আমার পিতার মতো আপনাদের পাশে থাকতে চাই। আমি এদেশের সন্তান। আমি এদেশের মানুষকে ভালবাসি। যদিও আমি বিদেশের মাটিতে লেখাপড়া করে বিদেশে চাকুরী করছি। তবে এদেশ আমার জন্মভ‚মি, আগামী দিনেও আপনাদের জন্য কাজ করে যেতে চাই। আপনাদের সুখে-দুখে পাশে থাকতে চাই।

তিনি শনিবার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাথারিয়া ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের আয়োজনে পরিচিত ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পাথারিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আবুল ফয়েজের সভাপতিত্বে ও এ্যাড. সফিকুল ইসলাম ও সাইফুল ইসলামের যৌথ পরিচালনায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ সহ সভাপতি মাওলানা আব্দুল কাইয়ুম, উপজেলা কৃষক লীগ আহবায়ক ফয়জুর রহমান,বঙ্গবন্ধ প্রযুক্তিলীগ সভাপতি শহীদুল ইসলাম,জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কারমুল ইসলাম শিপন, উপজেলা ছাত্রলীগ সহ সভাপতি আল মাহমুদ সুহেল, বাবুল প্রমুখ।