শনিবার, ৮ মে ২০২১ | ২৫ বৈশাখ ১৪২৮

দ. সুনামগঞ্জে গণমাধ্যমকর্মী, চিকিৎসক, সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি সহ টিকা নিলেন ১৩০ জন



জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় ৩য় দিনে করোনা চিকিৎসক, সাংবাদিক, পুলিশ, জনপ্রতিনিধি, শিক্ষক/শিক্ষিকা, বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা/কর্মচারি সহ করোনার ভ্যাকসিন (টিকা) নিলেন ১৩০ জন।

এই উপজেলায় ১ম দিন টিকা গ্রহণ করেন, ৫০ জন, ২য় দিন ৩০ জন ও ৩য় দিন ১৩০ জন। এ পর্যন্ত মোট ২১০ জন টিকা গ্রহণ করেন। দিন দিন মানুষের উপস্থিতি আরও বৃদ্ধি পাবে বলে জানিয়েছেন স্বাস্থ্যসেবীরা।

মঙ্গলবার (০৯ফেব্রুয়ারী) সকাল থেকে বিকাল ৩টা পর্যন্ত উপজেলার পাগলা মা ও শিশু কল্যাণ কেন্দ্রে টিকা প্রদান কার্যক্রম চলে। বিকালে উপস্থিতি অনেকটাই বেড়ে যায়। তবে স্বাস্থ্যকর্মীরা বিকাল ৩টার পরেও কয়েকজনকে টিকা প্রদান করেন।

সকালেই টিকা গ্রহণ করেন, উপজেলা স্বাস্থ্য ও পরিকার পরিকল্পনা কর্মকর্তা ডা. জসিম উদ্দিন শরিফী, এর পরেই ঐ অফিসের সকল স্টাফরা টিকা গ্রহণ করেন, দুপুরে টিকা গ্রহণ করেন, দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নুরুল হক, সুনামগঞ্জ ভিউ ডটকম এর প্রধান সম্পাদক সাংবাদিক হোসাইন আহমদ, সুনামগঞ্জ ভিউ ডটকম এর সম্পাদক ও প্রকাশক সাংবাদিক সোহেল তালূকদার, দরগাপাশা ইউপি চেয়ারম্যান মনির উদ্দিন,

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাহাদৎ হোসেন ভূইয়া, উপ সহকারি প্রকৌশলী সাইদুল ইসলাম, অফিস সহকারি ফারুক আহমদ, মিঠুন চক্রবর্তী, হরি পদ সহ প্রমূখ।

বিকালে টিকা গ্রহণ করেন, পরিকল্পনামন্ত্রীর ব্যক্তিগত সহকারি হাসনাত হোসেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান দুলন রানী তালুকদার, পশ্চিম পাগলা ইউপি চেয়ারম্যান নুরুল হক, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম শিপন, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক বদরুল আলম টিপু।

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জসিম উদ্দিন শরফিী জানান, আজ মঙ্গলবার টিকা গ্রহিতার উপস্থিতি গত ২ দিনের তোলনায় অনেকটা বেশি হয়েছে। আমরাও চেষ্ঠা করেছি সবাইকে টিকা নিশ্চিত করার। কিন্তু বিকালে উপস্থিতি অনেক বেশি হওয়ায় সবাইকে টিকা প্রদান করা সম্ভব হয়নি। তিনি জানান, ১ম দিন টিকা গ্রহণ করেন, ৫০ জন, ২য় দিন ৩০ জন ও ৩য় দিন ১৩০ জন। এ পর্যন্তমোট ২১০ জন টিকা গ্রহণ করেন। তিনি আরও জানান, মানুষের ভেতরে যে একটা ভয় ছিলো তা কেটে গেছে, তাই এখন থেকে প্রতিদিন টিকা গ্রহিতার সংখ্যা বৃদ্ধি পাবে।