রবিবার, ২৫ জুলাই ২০২১ | ১০ শ্রাবণ ১৪২৮

দক্ষিণ সুনমাগঞ্জের মুক্তাখাই গ্রামে কিশোর খুন



জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার মুক্তাখাই পয়েন্টে মো. ইমন আহমদ(১২) নামে এক কিশোর খুন হয়েছে। নিহত কিশোর মো. ইমন আহমদ শিমুলবাক ইউনিয়নের কুতুবপুর গ্রামের মৃত মাসুক মিয়ার ছেলে। নিহত মো. ইমন আহমদের মা রুজিনা বেগমের অন্যত্র বিবাহ হওয়ায় সে ছোট বেলা থেকে তাঁর নানা মুক্তাখাই গ্রামের আরজ আলীর বাড়ীতে বসবাস করে আসছিল।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার মুক্তাখাই পয়েন্টে মুক্তাখাই গ্রামের আজাদ মিয়ার ফার্নিচারের দোকানে কাঠমিস্ত্রী সায়মন মিয়া(২৫) ও সহকারি হিসাবে নিহত মো. ইমন আহমদ কাজ করে আসছিল।

গত মঙ্গলবার(২৩ মার্চ) রাতে দোকান মালিক আজাদ মিয়ার বাড়ীতে খাবার খেয়ে কাঠমিস্ত্রী সায়মন মিয়া(২৫) ও সহকারি হিসাবে নিহত মো. ইমন আহমদ দোকানে এসে ঘুমিয়ে পড়ে। ঐরাতের কোন এক সময়ে কাঠমিস্ত্রী সায়মন মিয়া(২৫) নিহত মো. ইমন আহমদকে গলা কেটে হত্যা করে পালিয়ে যায়। ঘাতক সায়মন মিয়া(২৫) ছাতক উপজেলার বড়কাপন গ্রামের বাসিন্দা। তবে তাৎক্ষণিক তাহার পিতার নাম জানা যায়নি।

গতকাল বুধবার(২৪ মার্চ) দুপুরে খবর পেয়ে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের এসআই জয়নাল আবেদীন সঙ্গীয় ফোর্সদের সহায়তায় মুক্তাখাই গ্রামে উপস্থিত হয়ে ঘটনাস্থল থেকে নিহত মো. ইমন আহমদ(১২) এর লাশ উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেন। নিহত মো. ইমন আহমদের মা রুজিনা বেগমের অন্যত্র বিবাহ হওয়ায় সে ছোট বেলা থেকে তাঁর নানা মুক্তাখাই গ্রামের আরজ আলীর বাড়ীতে বসবাস করত।

দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) কাজী মোক্তাদির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মামলা দায়েরের প্রস্তুতি চলছে এবং ঘাতককে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।