সোমবার, ১৪ জুন ২০২১ | ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮

দক্ষিণ সুনামগঞ্জে ছাত্রলীগ নেতা রোমানের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের সাথে ভিন্নমত



দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার দরগাপাশা ইউনিয়নের সিদখাই গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে সন্ত্রাসী হামলা চালায় ছাত্রলীগ নেতা রোমান আহমদ।

এই শিরোনামে বিগত ১৮ এপ্রিল কয়েকটি অনলাইন ও প্রিন্ট পত্রিকায় প্রকাশিত সংবাদের সাথে ভিন্নমত প্রকাশ করেছেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রোমান আহমদ।

আজ মঙ্গলবার (৪ এপ্রিল) স্থানীয় সাংবাদদিকদের এক প্রেস বিজ্ঞপ্তিতে তিনি বলেন, গত ১৭ এপ্রিল আমাদের গ্রামে পূর্ব বিরোধের জের ধরে দুপক্ষের মাঝে যে সংঘর্ষের ঘটনা ঘটেছিল সেই ঘটনার সাথে আমি জড়িত ছিলাম না। মারামারির খবর পেয়ে আমি ঘটনার শেষের দিকে আমার আত্মীয় স্বজনের কাছ থেকে ঘটনা সম্পর্কে যখন অবগত হই ঠিক সেই মুহুর্তে থানা পুলিশ আমি সহ আমার আত্মীয় স্বজনকে থানায় নিয়ে এসে জেল হাজতে প্রেরণ করেন। পত্রিকায় আমার নেতৃত্বে হামলা হয়েছে লিখা হয়েছে তাহা সত্য নয়। আমি এই প্রকাশিত সংবাদের সাথে ভিন্নমত পোষন করছি।

উল্লেখ্য যে, বিগত ১৭ এপ্রিল দুপুরে পূর্ব বিরোধের জের ধরে সিদখাই গ্রামে দুপক্ষের মাঝে সংঘর্ষের ঘটনায় ৬ জন আহত হন। এবং ঘটনাস্থল থেকে রোমান সহ উভয় পক্ষের ৫ জনকে আটক করেছিল দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ।