সোমবার, ১৪ জুন ২০২১ | ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮

দিরাই পৌর মেয়রকে পাবলিক গ্রুপের সংবর্ধনা প্রদান



সুনামগঞ্জের দিরাইয়ের নব নির্বাচিত পৌর মেয়র বিশ্বজিৎ রায় ও সংগঠনের উপদেষ্টা ফ্রান্স প্রবাসী ছালিক আহমদকে সংবর্ধনা প্রদান এবং দিরাই থানা পাবলিক গ্রুপের আয়োজনে ১৪ তম রচনা প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেছে সমাজ সেবামূলক সেচ্ছাসেবী সংগঠন দিরাই থানা পাবলিক গ্রুপ।

মঙ্গলবার (৪মে) দিরাই থানা রোডস্থ রুপসী বাংলা স্পেশাল রেষ্টুরেন্টের হল রুমে বেলা ৫ টায় সংগঠনের উপদেষ্টা যুক্তরাজ্য প্রবাসী মোসলেহ উদ্দিন চৌধুরী মিলন’র সভাপতিত্বে ও অর্থ সম্পাদক হাঃ শাব্বির আহমদ সরদারের সঞ্চালনায় বক্তব্য রাখেন নব নির্বাচিত দিরাই পৌর মেয়র বিশ্বজিৎ রায়, দিরাই প্রেসক্লাব সভাপতি সামছুল ইসলাম সরদার খেজুর, সাংবাদিক জিয়াউর রহমান লিটন, সুরমা কলেজের প্রভাষক মোঃ মোস্তাহার মিয়া মোস্তাক, সাংবাদিক জাকারিয়া হোসেন জোসেফ, মাওলানা আবিদুর রহমান।

পরে সংবর্ধিত অতিথি ও রচনা প্রতিযোগিতায় ১ম স্থান অধিকারী হাঃ আরিফুল ইসলাম তানভীর, ২য় স্থান অধিকারী সুফিয়ান সরদার মিলাদ ও ৩য় স্থান অধিকারী উমেদ আলীর হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ। সংবর্ধনা ও পুরস্কার বিতরণ শেষে সংগঠনের উপদেষ্টা এরশাদ আহমেদ পিতার মৃত্যুতে রুহের মাগফেরাত কামনায় দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। এসময় আরও উপস্থিত ছিলেন সংগঠনের সহ অর্থ সম্পাদক হাঃ লোকমান আহমদ, তথ্য প্রযুক্তি সম্পাদক রুম্মান আহমদ, ক্রীড়া সম্পাদক শাফিউল করিম, সহ সাংস্কৃতিক সম্পাদক আমজাদ সরদার, পরিবেশ বিষয়ক সম্পাদক লিমন আহমেদ, সহ পরিবেশ বিষয়ক সম্পাদক সায়েম আহমদ, সহ সমাজকল্যাণ সম্পাদক ইজাজুর রহমান ফাহিম প্রমুখ।