সোমবার, ১৪ জুন ২০২১ | ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮

দক্ষিণ সুনামগঞ্জে শিমুলবাকে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা পেল হতদরিদ্র পরিবার



জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় শিমুলবাক ইউনিয়ন পরিষদের ১৮৫৫ পরিবারের মাঝে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নগদ ৫০০ টাকা ও ৪৫০ টাকা করে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

আজ মঙ্গলবার (১১ মে) উপজেলার শিমুলবাক ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে ও বিভিন্ন ওয়ার্ডে ভিজিএফ আর্থিক সহায়তা হতদরিদ্র পরিবারের মাঝে নগদ অর্থ তুলে দেন শিমুলবাক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মিজানুর রহমান জিতু ।

হতদরিদ্র পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ কালে উপস্থিত ছিলেন ট্র্যাগ অফিসার ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা উপহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা সঞ্জিত চন্দ্র দাস, ইউপি সচিব মাসুক মিয়া, ইউপি সদস্য মোজাতি আলী, সৈয়দুর রহমান, লাল মিয়া, মিজানুর রহমান, মকবুল হোসেন, আরজান আলী, নুুরুল আমিন, হায়াতুল ইসলাম, আহমদ আলী, মহিলা ইউপি সদস্যা সুলতানা বেগম প্রমুখ।

শিমুলবাক ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান জিতু বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যেভাবে প্রকৃত অসহায় ও হত দরিদ্রদের বাচাই করে এ অর্থ সহায়তা দিতে বলেছেন সেভাবেই তা দেওয়া হয়েছে। সুনামগঞ্জের কৃতি সন্তান ও স্বজন রাজনীতিবিদ পরিকল্পনামন্ত্রী আলহাজ¦ এম এ মান্নান এমপির নির্দেশনা মোতাবেক বাড়ী বাড়ী গিয়ে প্রকৃত অসহায় ও হত দরিদ্রদের তালিকা প্রস্তুত করে মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্ন পূরণের লক্ষে এ অর্থ সহায়তা বিতরণ করা হয়েছে।

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার জেবুন নাহার শাম্মী বলেন ঈদুল পিতর উপলক্ষে সারা দেশে দরিদ্র পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হবে। এরই ধারাবাহিকতায় দক্ষিণ সুনামগঞ্জেও হতদিরদ্রদের মাঝে সহায়তা প্রদান করা হয়।