রবিবার, ২৫ জুলাই ২০২১ | ১০ শ্রাবণ ১৪২৮

ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন জেলা পরিষদ সদস্য জহিরুল ইসলাম জহির



পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে সুনামগঞ্জবাসী ও দেশের সর্বস্তরের মানুষকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন সুনামগঞ্জ জেলা বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য জহিরুল ইসলাম জহির।

তিনি বলেন, ত্যাগের মহিমায় ভাস্বর পবিত্র ঈদ-উল-আযহা মহান আল্লাহর প্রতি অপরিসীম আনুগত্যের অনুপম নিদর্শন। মহান আল্লাহর নির্দেশে হযরত ইব্রাহীম (আঃ) প্রাণপ্রিয় পুত্র হযরত ইসমাইল (আঃ)কে কুরবানী করতে উদ্যত হয়ে আল্লাহর প্রতি যে আনুগত্য ও ভক্তি প্রদর্শন করেছেন, তা অতুলনীয় সমগ্র বিশ্ববাসীর কাছে এ ত্যাগ চিরসমুজ্জ্বল ও অনুকরণীয় হয়ে থাকবে। একটি শান্তিপূর্ণ ও সহনশীল সমাজ বিনির্মাণে ধৈর্য্য ও সহনশীলতা অপরিহার্য। পবিত্র ঈদ-উল-আযহার মহান আদর্শ ও শিক্ষাকে আমাদের চিন্তা ও কর্মে প্রতিফলিত করতে হবে। পবিত্র ঈদ-উল-আযহা মুসলিম জাতির ঐক্য, সংহতি ও ভ্রাতৃত্ববোধকে আরো সুসংহত করবে বলে আমার বিশ্বাস।

তিনি আরো বলেন, করোনাভাইরাস মহামারীর সব অন্ধকার কাটিয়ে পবিত্র ঈদ-উল-আযহা সবার মাঝে আনন্দ বয়ে আনবে। এ ছাড়া করোনা সংকটের কারণে সবাইকে সামাজিক দূরত্ব বজায় রেখে সতর্কতা অবলম্বনের পরামর্শ দিয়েছেন। ঈদ সবার মাঝে বয়ে আনুক অনাবিল সুখ-সমৃদ্ধি ও ভালবাসা। সবাইকে ঈদের শুভেচ্ছা ও ঈদ মোবারক।